হোম অন্যান্যসারাদেশ পিরোজপুরের কাউখালীতে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

পিরোজপুর অফিস :

পেশাগত দায়িত্ব পালন কালে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রনালয়ের কর্মকর্তাদের হাতে প্রথম আলোর জ্যেষ্ঠ অনুসন্ধানি সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবীতে কাউখালী প্রেস ক্লাবের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ মে) বেলা ১১টায় কাউখালী প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপি প্রতিবাদ সমাবেশ ও মানবন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। সাংবাদিক ছাড়াও এসময় মুক্তিযোদ্ধা, শিক্ষক, মহিলা পরিষদের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি ও সুধী সমাজের প্রতিনিধিরা সংহতি প্রকাশ করে মানববন্ধনে অংশগ্রহন করেন।

কাউখালী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এনামুল হকের উপস্থাপনায় আয়োজিত মানবন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও আরটিভির জেলা প্রতিনিধি শেখ রিয়াজ আহম্মেদ নাহিদ, বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন তালুকদার, মহিলা পরিষদের সভানেত্রী সুনন্দা সমদ্দার, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায়, কাউখালী উন্নয়ন পরিষদের সভাপতি আঃ লতিফ খসরু প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে যারা হেনস্থা করেছেন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের প্রতি আহবান ও পেশাগত দায়িত্ব পালনে সব সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি দাবী জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন