হোম অন্যান্যসারাদেশ পাটকেলঘাটায় জরাজীর্ণ রাস্তা সংস্কারে এগিয়ে এলেন ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ

নিজস্ব প্রতিনিধি:

“সেবাই পুলিশের ধর্ম” এই স্লোগানকে সামনে রেখে জনদূর্ভোগ কমাতে রাস্তা সংষ্কারে এগিয়ে এলেন ওসি ওয়াহিদ।মুর্শেদ। সাতক্ষীরা জেলার বাণিজ্যিক কেন্দ্র পাটকেলঘাটা বাজারের জনগুরুত্বপূর্ন সড়কগুলো দীর্ঘদিন যাবত জরাজীর্ণ অবস্থায় থাকায় জনসাধারণে চলাচলের উপযোগী হয়ে পড়েছে।

জনসাধারণে চলাচলে কথা ভেবে শনিবার (১২ জুন) সকালে পাটকেলঘাটা থানা পুলিশের নিজস্ব অর্থায়নে বাজারে প্রধান সড়কগুলো মেরামতে জন্য ইট দিয়ে বড় বড় গর্ত গুলো ভরাট করে জনসাধারনে চলাচলে উপযোগী করে তুলেছে।

রাস্তা সংস্কার জনপ্রতিনিধিদের কথা থাকলেও কোন ব্যবস্থা আজ ও করতে পারেনি। তাই বাধ্য হয়ে নেমে পড়ে থানা পুলিশ রাস্তা সংস্কারে। পুলিশের এই মানবিক কর্মকান্ডকে সাধুবাদ জানিয়েছেন ব্যবসায়ী ও রাস্তায় চলাচলরত জনসাধারণ। এ সময় জনগণকে এরূপ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণের জন্য থানা পুলিশের পক্ষ থেকে আহবানও জানান হয়।

বিশেষ সূত্রে জানা যায়, সাতক্ষীরা জেলা সর্ববৃহৎ বাণিজ্যিক কেন্দ্র পাটকেলঘাটা বাজার। এ বাজার থেকে প্রতিবছর সরকার প্রায় কোটি টাকা রাজস্ব আদায় করে থাকে। কিন্তু দুঃখের বিষয় হল পাটকেলঘাটা বাজারকে নিয়ে কোন জনপ্রতিনিধিরা বাজার উন্নয়নে কোন অর্থ ব্যায় করেনা।

উল্লেখ্য : গত বছরের ২৫শে জুন পাটকেলঘাটা থানা পুলিশের নিজস্ব অর্থায়নে বাজারে প্রধান সড়কগুলো মেরামতে জন্য ইট দিয়ে বড় বড় গর্ত গুলো ভরাট করে জনসাধারনে চলাচলে উপযোগী করে তুলেছিলো।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন