হোম জাতীয় চিকিৎসা দিতে অপরাগতায় শার্শায় ডাক্তারকে মারপিট এর অভিযোগ।

চিকিৎসা দিতে অপরাগতায় শার্শায় ডাক্তারকে মারপিট এর অভিযোগ।

কর্তৃক
০ মন্তব্য 81 ভিউজ

বেনাপোল প্রতিনিধি:

জোর করে চিকিৎসা নিতে ব্যার্থ হয়ে ডাক্তারকে মারধর করে গুলি করে হুমকি দিয়েছে হাসান নামে এক সন্ত্রাসী। ঘটনাটি ঘটেছে গোগা শোভা ডেন্টাল কেয়ার নামে একটি চিকিৎসা কেন্দ্র।হাসান এর স্ত্রীর পেটের বাচ্চা অ্যাবরোশন হওয়ার পর অতিরিক্ত রক্তক্ষরন হলে শোভা ডেন্টাল কেয়ার এ নিয়ে আসলে ডাক্তার মিনা বেগম রোগির অবস্থা দেখে তাকে যশোর অথবা ভালো কোন চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়ার পরামর্শ দিলে মাদক সেবন অবস্থায় এলাকার চিহিৃত চোরাকারবারী হাসান মিনার স্বামী ডেন্টাল চিকিৎসক রেজাউল ইসলামকে মারধর করে বলে অভিযোগ করেছে।

পল্লী চিকিৎসক ডাক্তার মিনা বেগম বলেন, রাত ১১ টার সময় খলসী বাজারের ডাক্তার নুরূল ইসলাম এর মারফত ফুলসু নামে একজন অ্যাবরোশন হওয়া রোগি আমার কাছে চিকিৎসা নিতে আসে। এসময় তার অতিরিক্ত রক্তক্ষরন দেখে আমি ওই নারীর স্বামী হাসানকে বড় কোন চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেই। এবং তার শরীরে রক্ত নেই তাকে রক্ত দেওয়ার জন্যও ওই রাতে ইসমাইল নামে একজন এ পজিটিভ রক্তের গ্রুপ এর লোক ম্যানেজ করে দিয়ে বড় কোন ডাক্তারের কাছে যাওয়ার কথা বলি। কিন্তু মাতাল হাসান পান চিবোতে চিবোতে কোন কথা শুনতে চায় না। তার স্ত্রীকে এখানে চিকিৎসা দেওয়ার জন্য অনড় হয়। এক পর্যায়ে সে আমার স্বামীকে মারধর করে এবং গুলি করে হত্যা করার হুমকি প্রদান করে। পরে রাতে বাজারের নাইট গার্ডদের সহযোগিতায় একটি প্রাইভেটে কারে ওই রোগিকে যশোর পাঠানো হয়।

বাজারের নাইট গার্ড হামজার আলীর সাথে কথা হলে তিনি বলেন হাসান একজন মাদক সেবী । সে মাদক সেবন করে ওই ডাক্তারের গায়ে হাত দিয়েছে। আমরা এর বিচার দাবি করি।

খলসী বাজারের ডাক্তার নুরুল ইসলাম বলেন, হাসান আলীর বোঝা উিিচত ছিল তার স্ত্রী একজন মুমুর্ষ রোগি। ডাকার মিনা এই রোগির চিকিৎসা দিতে অপরাগত প্রকাশ করলে হাসান তাকে মারধর করে অন্যায় করেছে।
ইসমাইল হোসেন বলেন আমি মুমুর্ষ রোগির কথা শুনে ডাক্তার মিনা ও তার স্বামী রেজাউলের কথায় গভীর রাত্রে বাড়ি থেকে আসি। এরপর এসে দেখি হাসান খারাপ ব্যবহার করছে। এবং রেজাউল এর জামার কলার ধরে জামা ছিড়ে ফেলেছে।
হাসান এর কাছে ঘটনা জানতে চাইলে সে বলে আমি পরে জানাব । এই ভাবে তাকে কয়েক দফায় ফোন দিয়ে বিষয়টি জানতে চাইলে সে একই কথা বলে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন