হোম অন্যান্যসারাদেশ চরফ্যাশনে চুরির অপবাদ দিয়ে জেলে পরিবারের ওপর হামলা

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি :

ছাগল চুরিরর অপবাদ দিয়ে চরফ্যাশনের অসহায় এক জেলে পরিবারের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার (১৮মে) বিকেল ৪টায় উপজেলার জাহানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। হামলায় নারী শিশুসহ ৫জন গুরুতর আহত হলে স্থানিয়রা তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেছে। আহতরা হলেন,দুলাল মাঝি (৪০) তাসলিমা (৩১) রেহানা (২৫) বেল্লাল (১৩) ও শাহজালাল (৭)।

চিকিৎসাধীন দুলাল মাঝি বলেন, আমার বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরের হামিদ মুন্সি বাড়ির হাড়িয়ে যাওয়া ছাগল চুরির অপবাদ দিয়ে হামিদ মুন্সির ছেলে শামসুদ্দিনের নেতৃত্বে আল আমিন,রুবেল,লাইজু,আকলিমা ও আরজুসহ আরও ৭/৮জন মিলে জোর পূর্বক আমার ঘরে প্রবেশ করে ঘর ভাংচুর করে। এসময় আমি বাঁধা দিলে আমাকেসহ আমার স্ত্রী,বোন ও ছেলেদের ধারালো দেশিও অস্ত্র ও লাঠিসোটা এবং লোহার পাইপ দিয়ে মারধর করে রাক্তাক্ত ফোলা জখম করে। এসময় তাদের লাঠির আঘাতে আমার মাথা ফেটে যায়।

এবং এঘটনা যেন কাউকে না বলি এজন্য আমাকে ও আমার পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘর থেকে আমার গচ্ছিত আড়াই লাখ টাকা ও স্বার্ণাঙ্কার নিয়ে যায়। এবিষয়ে প্রতিপক্ষ আল আমিন বলেন,আমাদের একটি ছাগল হাড়িয়ে গেলে সন্দেহপূর্বক দুলালের ঘরে খোঁজ করি। এবং তার স্ত্রী হাড়িপাতিল নিয়ে পুকুরে যাওয়ার সময় পাতিলে ছাগলের মাংস আছে কি না তা দেখতে গিয়ে আমি মুঠোফোনে ছবি তুলি।

এসময় দুলাল মাঝি আমার ওপর হামলা করে। গ্রামপুলিশ বা স্থানীয় জনপ্রতিনিধি ছাড়া অন্যের বাড়িতে এসে এমন হামলা করায় স্থানীয় এলাকাবাসী প্রশাসনের কাছে হামলাকারীদের বিচার চেয়ে ক্ষোভ প্রকাশ করেন। এঘটনায় শশিভূষণ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে ভূক্তভোগী পরিবার। ওসি রফিকুল জানান,হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন